• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার

কিশোরগঞ্জের তিন উপজেলায়
৭ জনের প্রার্থিতা প্রত্যাহার

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের ৭ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। এরা হলেন সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার ও ভাইস-চেয়ারম্যান প্রার্থী জামায়াত নেতা মো. নজরুল ইসলাম। পাকুন্দিয়া উপজেলায় চেয়াম্যান প্রার্থী উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মো. কামাল উদ্দিন, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ ও আতাউর রহমান এবং ভাইস-চেয়ারম্যান প্রার্থী জামায়াত নেতা আবুল কাশেম। হোসেনপুর উপজেলায় প্রত্যাহার করেছেন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা মোবারিছ মিয়া।
বর্তমানে সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আছেন বর্তমান চেয়ারম্যান সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন আল মাসুদ খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম। সদরে ভাইস-চেয়ারম্যান প্রার্থীরা হলেন রিফাত উদ্দিন আহমেদ বচন, খালেদ সাইফুল্লাহ সাফাত, আব্দুল জলিল, মো. আশরাফুল আরিফ, মো. জুবায়ের আলম রাজিব, মোহাম্মদ জসিম উদ্দিন, মোখলেছুর রহমান (মিতুল), মোহাম্মদ হাফিজ উদ্দিন ও শাহজাহান কবীর। সদরে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী আছেন বর্তমান ভাইস-চেয়ারম্যান মোছা. মাছুমা আক্তার, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তাছলিমা (সুইটি) ও তাহমিনা আক্তার নাজমা।
পাকুন্দিয়ায় চেয়ারম্যান প্রার্থী আছেন বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম রেনু, একেএম দিদারুল হক, এমদাদুল হক জুটন, একেএম হাবিবুর রহমান চুন্নু ও মো. মকবুল হোসেন। পাকুন্দিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী আছেন মো. জুয়েল, আতাউর রহমান সোহাগ ও একেএম ফজলুল হক বাচ্চু। পাকুন্দিয়ায় মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী আছেন শামসুন্নাহার বেগম ও মোছা. ললিতা বেগম।
হোসেনপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আছেন বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সোহেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হালিম, সাবেক সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান রৌশনারা, নাজমুল আলম ও আশরাফ হোসেন। হোসেপুরে ভাইস-চেয়ারম্যান প্রার্থী আছেন শফিউদ্দিন সরকার বাচ্চু ও নাঈম সুজন। হোসেনপুরে মহিলা ভাইস-চেয়ারম্যান আছেন সেলিনা আক্তার ও ছাবিয়া পারভীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *